বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠনে দুইপক্ষের সংর্ঘষে আহত-১০

ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠনে দুইপক্ষের সংর্ঘষে আহত-১০

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠিতে ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠনকে কেন্দ্র করে দুই পক্ষের সংর্ঘষে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যার দিকে ঝালকাঠি সদর উপজেলার নথুল্লাবাদ ইউনিয়নের ৮ নং হরিপাশা ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে এ ঘটনা ঘটে।

এতে ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক সুমন তালুকদার, আওয়ামী লীগ কর্মী মনির হোসেন, আলমগীর হোসেনসহ কমপক্ষে ১০ আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্ত্তি করানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ হাওলাদার ও সাধারণ সম্পাদক হাফিজ আল মাহাম্মুদসহ দলীয় নেতা-কর্মীদের উপস্থিতিতে ৮ নং হরিপাশা ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন চলছিল। এক পর্যায়ে নথুল্লাবাদ ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যার রেজাউল কবির উপস্থিত নেতা-কর্মীদের সম্মতিতে সভাপতি ও সাধারণ সম্পাদক বাদে অন্য পদে নেতা-কর্মীদের নাম ঘোষনা করছিলেন।
এমন সময় হরিপাশা ওয়ার্ডের ইউপি সদস্য হালিম গোলনদাচ এতে আপত্তি করে মাইকে বলেন এই যাদের নাম বিভিন্ন পদে ঘোষনা করেছেন তাদের ডাকলেতো কোন কর্মসূচীতে পাওয়া যায় না। এতে বিভিন্ন পদে ঘোষনা হওয়া নেতা-কর্মীরা আপত্তি জানায়।

পরে বাকবিতন্ডার এক পর্যায়ে নেতা-কর্মীরা চেয়ার ছোরা ও মারধর শুরু করে। এতে কমপক্ষে ১০ জন আহত হন। অধিকাংশ নেতা-কর্মীরা সভাস্থল ত্যাগ করে চলে যান। পরে উপস্থিত আওয়ামী লীগের নেতা-কর্মীরা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ঝালকাঠি সদর থানার এএসআই মাসুম বিল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করে জানান, এখন পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে । আহত তিনজন চিকিৎসাধী রয়েছেন।

ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহাম্মুদ বলেন, বিএনপি-জামায়াতের বহিরাগত কিছু সন্ত্রাসীরা ঢুকে হঠাৎ করে আমাদের নেতা-কর্মীদের সাথে বাক-বিতন্ডা সৃষ্টি করে। এক পর্যায়ে উভয় পক্ষের মুখমুখি সংর্ঘস হয়। পরে আমরা গিয়ে বিবাদ বন্ধ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana